মাগুরায় জঙ্গি সন্দেহে আটক ৮

0
50

মাগুরার শালিখায় একটি বাড়িতে অভিযান চালিয়ে সন্দেহভাজন আট জঙ্গিকে আটক করেছে পুলিশ। এসময় ওই বাড়ি থেকে জিহাদী বই, ইলেট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন জিনিস উদ্ধার করা হয়।

শুক্রবার (০২ মে) উপজেলার আড়পাড়া এলাকার জেলা জামায়াত নেতা অ্যাডভোকেট ফরিদ আহম্মেদের বাড়িতে প্রায় ঘণ্টাব্যাপি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
বাড়ি মালিক ফরিদ আহম্মেদ বাদে আটক বাকি সাত জনের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার পিরেরচর গ্রামে।

অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা জেলা পুলিশ ও শালিখা থানা পুলিশ রাত পৌনে ৮টা থেকে পৌনে ৯টা পর্যন্ত মাগুরা-যশোর সড়কের পাশে আড়পাড়া এলাকায় জেলা জামায়াত নেতা ফরিদ আহম্মেদের বাড়ি ঘিরে রাখে। এসময় ওই বাড়িতে অভিযান চালিয়ে সন্দেহভাজন সাত জঙ্গি ও বাড়ি মালিক ফরিদ আহম্মেদকে আটক করা হয়।

পরে ওই বাড়িতে অভিযান চালিয়ে জিহাদী বই, ইলেকট্রনিক্স ডিভাইস, বিভিন্ন প্রকার ইমিটেশনের গহনা, পিতলের ছোট-ছোট কাটা টুকরা, ১২ বান্ডিল জাল টাকাসহ বিভিন্ন জিনিসপত্র উদ্ধার হয়।

আটক ব্যক্তিরা দুই দিন আগে ২০ দিনের জন্য ওই বাড়ি ভাড়া নেয়। আজ তারা সেখানে উঠেছেন বলে জানিয়েছেন। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের পর আবারো অভিযান চালানো হবে। জেলা জামায়াত নেতা ফরিদ হোসেন একাধিক নাশকতার মামলার আসামি বলেও জানান তিনি।

সূত্র : বাংলা নিউজ

Comments

comments

SHARE