বাংলাদেশের শততম টেস্টকে ঘিরে লঙ্কানদের জমকালো আয়োজন bangladesh test cricket news 2017

0
88

পূর্ণাঙ্গসিরিজখেলতেবাংলাদেশদলএখনশ্রীলঙ্কায়।গলটেস্টেরপরসামনেএখনকলম্বোটেস্ট।আগামী১৫মার্চকলম্বোরপিসারাওভালেঅনুষ্ঠিতহবেসিরিজেরদ্বিতীয় ওবাংলাদেশেরশততমটেস্টম্যাচ।ঐতিহাসিকএইম্যাচকেস্মরণীয়করেরাখতেবিশেষআয়োজনেরউদ্যোগনিয়েছেবাংলাদেশক্রিকেটবোর্ড (বিসিবি)।  পিছিয়েনেইশ্রীলঙ্কাক্রিকেটও (এসএলসি)।বাংলাদেশেরশততমটেস্টকেঘিরেজমকালোআয়োজনথাকছেলঙ্কানদের।

এ ব্যাপারে গল টেস্টের শেষ দিন লঙ্কান ক্রিকেট বোর্ড প্রধান থিলাঙ্গা সুমাথিপালা বলেন, ‘আমরা বাংলাদেশের একশতম টেস্টটি আয়োজন করতে পেরে খুশি ও গর্বিত। ম্যাচের দিন সকালে দুই দলের বোর্ড সভাপতি এখানে অতিথি হয়ে আসবেন। অংশগ্রহণকারী দলগুলোর খেলোয়াড়দের আমরা ম্যাচের শুরুতে মেডেল উপহার দেব। আমরা দুই দলের জন্য রাতে ডিনারের আয়োজন করছি। সেই সঙ্গে আমরা পাঁচ’শ শিশুদের ম্যাচটি দেখার আমন্ত্রণ জানিয়েছি। ’ শ্রীলঙ্কা ক্রিকেট বাংলাদেশের এই ঐতিহাসিক টেস্টটি আয়োজনের কোনো কমতি রাখবে না বলেও জানান তিনি।

এদিকে, বিসিবির পক্ষ থেকেও নেওয়া হচ্ছে নানা উদ্যোগ। শততম এই টেস্টে দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের জন্য থাকছে স্মারক ক্যাপ, ক্রেস্ট ও ব্লেজার। যাতে লেখা থাকবে ‘শততম টেস্ট’। আরও থাকছে বিশেষ স্যুভেনির।
বাংলাদেশের ঐতিহাসিক শততম টেস্টের বিশেষ আয়োজনে অংশ নিতে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন মঙ্গলবার শ্রীলঙ্কায় পৌঁছাবেন। সঙ্গে থাকবেন বিসিবির পরিচালকবৃন্দ।

 

bangladesh test cricket news 2017

 

Comments

comments

SHARE