ফরিদপুরে প্রতিপক্ষের হামলা আওয়ামীলীগ নেতা জখম

0
112

ফরিদপুর একটি স্কুলের পরিচালনা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক আওয়ামীলীগের নেতা গুরুত্ব আহত হয়েছে। আহত ওই নেতাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে।বৃহস্পতিবার দুুপুর আড়াইটার দিকে তালমা ইউনিয়নরে রসুলপুর বাজারে এই হামলা ঘটনা ঘটে।এদিকে আহত আওয়ামীলীগ নেতা বৃহস্পতিবার বিকেলে দেখতে যান যুবলীগের নেতা এ্যাড. জামাল হোসেন মিয়া।

ফরিদপুরের নগরকান্দা উপজেলার জেলা পরিষদের সদস্য মো. কামাল হোসেন মিয়া জানান, উপজেলার তালমা ধুতরাহাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামীলীগ নেতা ছরোয়ার হোসেনের উপর হামলা চালানো হয়। তিনি বলেন, হামলাকারিরা তার ডান পায়ের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে কোপায়।গুরুত্বর আহত ছারোয়ার হোসেন তালমা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি।

আহত ছারোয়ার হোসেন জানান, স্কুলটির পরিচালনা পরিষদের নির্বাচন না দিয়ে সিলেকশনের মাধ্যমে কমিটি করা চেষ্টা করা হচ্ছিল । তিনি বলেন, ওই স্কুলের আমি একাধিক বারের সদস্য, আমি নির্বাচন চেয়েছি বলেই স্থানীয় সেলিম মাতুব্বর, আইউব আলী মাতুব্বর গংরা আমার উপর এই হামলা চালানো হয়।

নগরকান্দা থানার অফিসার্স ইন চার্জ এ এফ এম নাছিম জানান, হামলার খবর পেয়ে আমি ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি । তিনি বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

SHARE