ফরিদপুরের ভাঙ্গায় পরোকিয়ার অপবাদ সইতে নাপেরে স্কুল ছাত্রী আত্মহত্যা

0
79

ফরিদপুরের ভাঙ্গায় শি¶কের সাথে পরোকিয়ার অপবাদ সইতে না পেরে মেধাবী স্কুল ছাত্রী হীরামনি তিসা (১৫) আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের শাহমুল্লগী গ্রামে। তিসা ভাঙ্গা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্রী ছিল। বৃহস্পতিবার গভীর রাতে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে ভাঙ্গা থানা পুলিশ। তিসার পিতা মনিরুজ্জামান ভুইয়া ছেলে মেয়েদের লেখাপড়ার জন্য ভাঙ্গা থানা সংলগ্ন একটি ভাড়া বাড়িতে বসবাস করত। পুলিশ ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে লাশ মর্গে প্রেরন করেছে। এব্যাপারে ভাঙ্গা থানায় শি¶কের বিরুদ্ধে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিরাজ হোসনে জানায়, বৃহস্পতিবার দিন বিকালে ভাঙ্গা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শি¶ক আবুল কালাম আজাদ ছাত্রীটির বাসায় প্রাইভেট পড়াতে যায়। কিছু¶ন পড়ে ঐ শি¶কের স্ত্রী রুমে ঢুকে ¯^ামী ও ছাত্রীকে জড়িয়ে অকথ্য ভাষায় গালি গালাজ করে। স্থানীয় লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে সকলকে সরিয়ে দেয়। ছাত্রীটি নিজের উপর দেওয়া অপবাদ সহ্য করতে না পেরে গভীর রাতে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মাহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থাঙ্গা থানার পুরিশ। এদিকে ঘটনার পর শি¶ক তার পরিবার পরিজন নিয়ে গা ঢাকা দিয়েছে।

এব্যাপারে ভাঙ্গা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে প্রধান শি¶ক মো. হায়দার হোসেন জানায়, ঘটনাটি অত্যন্ত দুঃখ জনক। মেয়েটির আত্মহত্যার সাথে আমাদের স্কুলের শি¶ক জড়িত থাকলে আমরা প্রশাসনিক ব্যবস্থা নিব।

Comments

comments

SHARE