প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে ফরিদপুরে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

0
153

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফরিদপুরে আগমন উপলক্ষ্যে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ। সোমবার দুপুরে ফরিদপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গুবল চন্দ্র সাহা, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, সাধারণ সম্পাদক সামচুর আলম চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল। সম্মেলনে প্রধানমন্ত্রীর ফরিদপুর সফর সফল করতে গণমাধ্যম কর্মীদের সহায়তা কামনা করা হয়।

মানিকগঞ্জ থেকে অপহরনকৃত শিশু ফরিদপুর থেকে উদ্ধার।। নারীসহ আটক-২

মানিকগঞ্জ জেলা থেকে অপহরনকৃত শিশু ইমন হোসেনকে ফরিদপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। এসময় অপহরনের সাথে জরিত নারীসহ দুজনকে আটক করা হয়েছে।

ফরিদপুর র‌্যাব-৮ ফরিদপুর অফিস সূত্রে জানাযায়, র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ থেকে অপহরন হওয়া শিশু ইমনকে সোমবার সকালে শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে উদ্ধার করা হয়। এসময় শিশু ইমনকে নিয়ে অপহরনকারী দুজন পালিয়ে যেতে চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা অপহরনকারীদের কাছে থেকে শিশুটিকে উদ্ধার করে এবং তাদের আটক করে। আটককৃতরা হলেন, মো. আনোয়ার হোসেন ও তার সহযোগী মোছা. হেনোরা বেগম।

উল্লেখ্য, গত ২৪ মার্চ শিশুটিকে মানিকগঞ্জ থেকে সুটিং দেখানোর কথা বলে তারা নিয়ে যায়। পরে মোবাইল ফোনে দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে পরিাবরের কাছে অপহরনকারীরা।

Comments

comments

SHARE