কাকরাইলে রাজমনি সিনেমার সামনে শাকিব ভক্তদের মানববন্ধন

0
52

কাকরাইলে রাজমনি সিনেমা হলের সামনে মানববন্ধন করেছে ঢালিউড অভিনেতা শাকিব খানের ভক্তরা। ‘শাকিব খানকে নিয়ে চক্রান্তের’ প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে তারা এ মানবন্ধন করে। এর আগে শাকিব ভক্তরা প্রেসক্লাবের সামনে মানবন্ধন করতে গেলে পুলিশি বাধার সম্মুখীন হয়। পরে তারা মিছিল নিয়ে কাকরাইলের দিকে যান।

ফেসবুকে ইভেন্ট তৈরি করে মানববন্ধনের ডাক দেন শুভ ঘোষ নামে এক শাকিব ভক্ত। তিনি বলেন, ‘আমরা অনুমতির ব্যাপারটি অবগত ছিলাম না। সামনের মানববন্ধন অনুমতি নিয়েই করব। দেশের সিনেমার স্বার্থে প্রধানমন্ত্রীর উদ্দেশে আমরা একটি খোলা চিঠি পড়েছি। আশা রাখি সব সমস্যার সমাধান হয়ে যাবে।’

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি অভিযোগ করে, পরিচালকদের ‘হেয়’ করে গণমাধ্যমে বক্তব্য দিয়েছেন শাকিব। এর প্রেক্ষিতে নায়ককে উকিল নোটিশ পাঠানো হয়। পাশাপাশি পরিচালক সমিতির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সম্প্রতি অভিনেতা শাকিব খান জাতীয় দৈনিক পত্রিকা ও মিডিয়াতে চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশ করে মানহানিকর বক্তব্য দেওয়ায় সমিতির ভাবমূর্তি ও সদস্যদের সম্মান রক্ষার্থে কার্যনির্বাহী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক তার বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয়েছে।

এমতাবস্থায় উক্ত বিষয়ের সম্মানজনক সুরাহা না হওয়া পর্যন্ত তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ সংক্রান্ত সকল প্রকার কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য সবিনয় অনুরোধ জানানো যাচ্ছে।’ এ ঘটনার সূত্রপাত থেকেই শাকিব বলে আসছেন, তিনি ষড়যন্ত্রের শিকার।

Comments

comments

SHARE