এবারের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ ধারণ করা হচ্ছে সুন্দরবনে।

0
125

ইতিহাস,ঐতিহ্য,সংস্কৃতি,নিদর্শন পর্যটন ও অর্থনৈতিক গুরুত্বপূর্ণ স্থানগুলোয় গিয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ ধারণ করা হচ্ছে। সেই ধারাবাহিকতায় ‘ইত্যাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে বিশ্ব ঐতিহ্যের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনভূমি সুন্দরবনের কোলে নির্মিত আকাশলীনা পর্যটন কেন্দ্রে। যেটি সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় অবস্থিত। 
হাজার হাজার দর্শক নিয়ে এবারের ‘ইত্যাদি’র বিশেষ পর্বটি ধারণ করা হয়েছে ১৪ মার্চ। নৌকা ছাড়াও হাজার হাজার মানুষ আশপাশের রাস্তায়, গাছের ওপর, লঞ্চ, ট্রলারের ওপর বসে, কেউবা নদী তীরে হাঁটু পানিতে দাঁড়িয়ে সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত মন্ত্রমুগ্ধের মতো উপভোগ করেন ‘ইত্যাদি’র নান্দনিক সব আইটেম। 
সুন্দরবন, নদী, নৌকা আর আকাশলীনার অপার সৌন্দর্য দৃশ্যমান করার জন্য এবারের ‘ইত্যাদি’র অংশবিশেষ ধারণ করা হয়েছে দিনের আলোর পড়ন্ত আভায়। ফলে স্থান ও বিষয়-বৈচিত্র্যের সঙ্গে দর্শকরা দিন-রাত মিলিয়ে ‘ইত্যাদি’ ধারণের বৈচিত্র্য পাবেন। 
‘ইত্যাদি’র এ পর্ব একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ৩১ মার্চ, (শুক্রবার) রাত ৮টার বাংলা সংবাদের পর। বরাবরের মতো রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। 

Comments

comments

SHARE