এক মুদি ব্যবসায়ী খুন ফরিদপুরের ভাঙ্গায়

0
171

ভাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা পৌর বাজারের মুদি ব্যবসায়ী বিকাশ চন্দ্র সাহার (৪০) বৃহস্পতিবার রাতে খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ব্যবসায়ীর গ্রামের বাড়ি চৌধুরীকান্দা সদরদী গ্রামের কবরস্থানের পাশ থেকে তার লাশ ভাঙ্গা থানা পুলিশ উদ্ধার করেছেন। শুক্রবার লাশের ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরন করা হয়েছে। সে ওই গ্রামের মৃত গোলক চন্দ্র সাহার পুত্র।

নিহতের ভাই অপর মুদি ব্যবসায়ী উত্তম কুমার সাহা জানান, বিকাশ প্রতিদিনের মত বৃহস্পতিবারও রাত ১০টার দিকে ভাঙ্গা বাজারের ব্যবসায়ী দোকান বন্ধ করে ২কিঃমিঃ দূরে তার নিজ বাড়ী ফেরার পথে কে বা কাহারা তাকে বাড়ীর পাশের কবরস্থানের নির্জন স্থানে নিয়ে খুন করে ফেলে যায়। ঠিক সময়ে বাড়ি না পৌছালে এবং তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলে পরিবারের লোকজন চিন্তায় পড়ে যায়। অবশেষে অনেক খোজাখুজি করে তার লাশ উক্ত কবরস্থানে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

ভাঙ্গা থানার ওসি(তদন্ত) মোঃ আশরাফ হোসেন জানান, খবর পেয়ে রাত দুইটার দিকে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ভাঙ্গা থানায় নিয়ে আসে। লাশের গলায় রশি পেচানোর দাগ ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে ফেলে রাখা হয়েছে। এ ব্যাপারে নিহতের ভাই উত্তম কুমার সাহা বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। শুক্রবার লাশের ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments

comments

SHARE