আজ ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের পর্দা উঠেছে

0
72

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের পর্দা উঠেছে আজ বুধবার। সকালে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে লিগের উদ্বোধন করেন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস এর চেয়ারম্যান গাজী গোলাম মূর্তজা।
এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ, সিসিডিএম এর সমন্বয়ক আমিন খানসহ অন্যান্যরা।
উদ্বোধনী দিনে ফতুল্লায় মুখোমুখি হয়েছে আবাহনী লিমিটেড ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। অন্যদিকে বিকেএসপির-৩ নম্বর মাঠে নেমেছে প্রাইম দোলেশ্বর ও পারটেক্স স্পোর্টিং ক্লাব। আর বিকেএসপির-৪ নম্বর মাঠে খেলছে লিজেন্ডস অব রূপগঞ্জ ও ব্রাদার্স ইউনিয়ন।
ওয়ানডে ক্রিকেট আজ যে সাফল্য পাচ্ছে জাতীয় দল, তার মূলে রয়েছে ঢাকা প্রিমিয়ার লিগ। ক্রিকেটারদের পরীক্ষার একমাত্র মঞ্চও এটি। অতীত আবহ না থাকলেও উত্তেজনার পারদ ক্রিকেটারদের মধ্যে ঢুকে যায় গভীরভাবে। ব্যাট-বলের লড়াইয়ে তা ফুটে ওঠে। জাতীয় দলের ক্রিকেটরাদের চ্যালেঞ্জ করে বাইরে থাকা ক্রিকেটাররা। চমকপ্রদ পারফরম্যান্সে জাতীয় দলে ঢোকার একান্ত প্রচেষ্টা থাকে তাদের। পাশাপাশি বিদেশি ক্রিকেটারদের অংশগ্রহণ উত্তেজনা আরও বাড়িয়ে দেয়। এবার লিগেও একাধিক বিদেশি ক্রিকেটার দেখা যাবে।
এবারের আসরের দলগুলো : আবাহনী লিমিটেড, মোহামেডান স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, লিজেন্ডস অব রুপগঞ্জ, ব্রাদার্স ইউনিয়ন, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, গাজী গ্রুপ ক্রিকেটার্স, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, প্রাইম দোলেশ্বর, পারটেক্স স্পোর্টিং ক্লাব, কলাবাগান ক্রীড়া চক্র ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।

Comments

comments

SHARE