যে কারনে বিয়ের কথা গোপন রেখেছিলেন শাকিব খান।

0
102

: অপু বিশ্বাসের ক্যারিয়ারের কথা ভেবেই এতোদিন বিয়ের কথা গোপন রেখেছিলেন শাকিব খান। একটি বেসরকারি টেলিভিশনে মঙ্গলবার রাতে এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ কথা বলেন শাকিব খান।

শাকিব বলেন, অপু বিশ্বাস অভিনয় করতে চেয়েছে। তাকে বলেছি কোরবানি ঈদের একটি ছবিতে শাকিব অপু জুটি লঞ্চ করবে। সে চেয়েছে রোজার ঈদেই, সামান্য এ বিষয় নিয়েই এতোকিছু ঘটে গেছে। এসবের কিছু ঘটতো না, তাকে দিয়ে আমার শত্রুরা এসব করিয়েছে।

শাকিব আরো বলেন, অপুকে আমি সিনেমা থেকে স্টপ ডাউন করতে বলেছি কিন্তু সে অভিনয় করবে। আমি তাকে রেসপেক্ট করি তাই

না করিনি। আমরা প্ল্যান করেই বিয়ে সন্তান এসব গোপন রেখেছি। স্বামী-স্ত্রী জুটির ছবি দর্শকেরা গ্রহণ করে না। সেও সম্মতি দিয়েছে। কিন্তু হুট করে সে এরকম একটি কাজ করে বসলো।

শাকিব বলেন, তার সাথে দেখা হয় না এসব সত্য না। দুদিন আগেই দেখা হয়েছে। আমার ছেলে আর তাকে নিয়ে আমি ঘুরে এসেছি। সে নিজেও এসব বলেছে গণমাধ্যমকর্মীদের নিকট। আমি নিয়মিতই যোগাযোগ রাখি। দু’দিন আগেও তাকে ১২ লাখ টাকা দিয়ে এসেছি। আর মিডিয়ায় একজন তারকা হিসেবে কিছু কথা গোপন রাখতেই হয়। যেহেতু তার ও আমার পরিবার সবকিছুই জানে সেখানে আর কি প্রয়োজন?

শাকিব খান পুত্র আব্রাহাম খান সম্পর্কে কথা বলতে গিয়ে বলেন, আই লাভ মাই সান। শাকিব খানের ছেলের প্রেজেন্টেশন এরকম হবে কখনোই ভাবতে পারিনি। শাকিব খানের ছেলের দেখা মিলবে বাবার মতো।

অপু বিশ্বাসের দাবি মতে, ২০০৮ সালের ১৮ এপ্রিল তাকে বিয়ে করেন শাকিব খান। গত বছরের সেপ্টেম্বরে অপুর কোলজুড়ে আসে আব্রাহাম খান জয়।

অপু বিশ্বাস তার স্ত্রী কি না এ বিষয়ে শাকিব সুস্পষ্টভাবে বলেন, অফকোর্স সে আমার স্ত্রী, যদি সে আমার স্ত্রী না হয় তাহলে আমার সন্তান আসবে কোত্থেকে? আমার সন্তান তো আর অবৈধ সন্তান নয়।

Comments

comments

SHARE