অপুর জবাবে শাকিব খান যা বললেন

0
168

তারকা দম্পতি শাকিব-অপুর বিয়ে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। অপুর পর এবার টেলিভিশনে সরাসরি লাইভ প্রোগ্রামে হাজির হয়েছেন শাকিব খান। সেখানে তিনি বলেন, ‘শাকিব-অপু জুটিকে আর কেউ কখনো পর্দায় দেখবে না’।

মঙ্গলবার রাতে এক বেসরকারি টিভি চ্যানেলের লাইভ শোতে তিনি নিজেই এ কথা বলেন। সোমবার আর একটি টিভি চ্যানেলের লাইভ শোতে অপু বিশ্বাস বলেন, শাকিব শুধু পর্দার হিরো নয়, আমার জীবনেরও হিরো।  ওই বক্তব্যের উদ্ধৃতি দিয়ে শাকিব বলেন, এটা নিশ্চয়ই কেউ তাকে শিখিয়ে দিয়েছে। কেননা, সে এতো সুন্দর করে কথা বলতে পারে না।

এ সময় ‍অপুর একই শোতে একাধিক ভারসনের কথারও উদাহরণ টানেন শাকিব। তিনি বলেন-অপু বলেছে, শাকিব টাকা দিয়েছে। কিন্তু শুধু টাকা দেওয়াট‍াই তো সব নয়। সে আমার পাশে ছিলো না। একই শোতে ‍অপু এও বলেছে, দু’দিন আগেও শাকিব আমার ছেলেকে নিয়ে ঘুরতে গেছে। অনেক টাকাও দিয়ে গেছে।তিনি বলেন, ‘বাস্তবের স্বামী-স্ত্রী পর্দায় জুটি হলে সেটি দেখতে দর্শকদের ভালো লাগবে না। দর্শক তাদের আগ্রহ হারিয়ে ফেলবে। আগামী কোরবানি ঈদে আমার সাথে অপুর ছবি আসার কথা ছিলো। কিন্তু সে হঠাৎ করে রোজার ঈদেই ফিরতে চাচ্ছিলো। এখন তো আর কোনটাই হচ্ছে না।’

শাকিব তার ছেলে আব্রাহাম খান জয়কে এভাবে উপস্থাপন করতে চান নি। তার ছেলে এভাবে অসহায়ের মত পর্দার সামনে বসে আছে এটি দেখতে তার মোটেও ভালো লাগেনি। তিনি জাঁকজমকভাবেই ছেলেকে সবার সাথে পরিচয় করিয়ে দিতে চেয়েছিলেন।

Comments

comments

SHARE